আজকের শিরোনাম :

দুর্গাপুরে নন-এমপিওভুক্ত শিক্ষকদের মাঝে প্রণোদনা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ১১:২৪

নেত্রকোনা জেলার দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে উপজেলায় কর্মরত ১৩৪ জন শিক্ষকদের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদেয় অনুদানের নগদঅর্থ বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ অর্থ বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলায় কর্মরত ১৩৪ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে ৫ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার ফারাজানা খানম, দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিনসহ স্থানীয় গন্যমান্যবাক্তিগন উপস্থিত ছিলেন।

দুর্গাপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত নন-এমপিও শিক্ষক কর্মচারীগন অনুদানের টাকা হাতে পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সেইসাথে শিক্ষক-কর্মচারীদের পক্ষে দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক নুর আহমেদ তালুকদার অত্র উপজেলায় কর্মরত শিক্ষক-কর্মচারীদের দ্রুত এমপিওভুক্ত করে তাদের অসহায়ত্ব জীবনের অবসান ঘটানোর দাবী জানান।
    
ইউএনও ফারজানা খানম বলেন, মহামারী করোনাভাইরাসের কারণে সব শ্রেণী পেশার মানুষ সরকারি সহায়তা পেলেও বঞ্চিত ছিলেন নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা।

দেশের এই কঠিন সংকট মুহুর্তে এই শিক্ষকদের কথা মাথায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে এই প্রণেৃাদনার ব্যবস্থা করেছেন বিধায় দুর্গাপুর উপজেলা প্রশাসন থেকে অভিনন্দন জানাই।

এবিএন/তোবারক হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ