আজকের শিরোনাম :

ডোমারে মেয়ের করোনা শনাক্তের কয়েকঘন্টা পরেই মায়ের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২০, ১০:২৬

ছোট মেয়ে নিশাত তাসনিম জ্যোতি করোনা পজেটিভ হওয়ার কয়েকঘন্টা পরেই রওশন আরা নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় এলাকায় করোনা আত্কং ছড়িয়ে পরলেও স্বাস্থ্যা কর্মকর্তা জানিয়েছেন তার করোনা ছিল না তিনি স্বাভাবিক ভাবেই মৃত্যুবরণ করেছেন।

আজ মঙ্গলবার ভোরে জেলার ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড সাহাাপাড়ায় ঘটনাটি ঘটে। রওশন আরা সাহাপাড়া নিবাসী মো. জামসেদ আলীর স্ত্রী ও ডোমার বড়রাউতা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

রওশন আরার স্বামী জামসেদ আলী বকুল জানান, দীর্ঘদিন থেকে তার স্ত্রী রওশন আরা বানু হার্টের সমস্যায় ভুগছিলেন। সোমবার আমার ছোট মেয়ে জ্যোতি করোনা পজেটিভ হলেও তার রিপোর্ট নেগেটিভ আসে।করোনায় আমার মেয়ে আক্রান্ত হলে এ নিয়ে তিনি টেনশন করতে থাকেন। মঙ্গলবার ভোরে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। তার মৃত্যুর ঘটনা ছড়িয়ে পরলে ঐ এলাকার পরিবারগুলোর মাঝে করোনা আত্কং ছড়িয়ে পরে। মানুষজন ভয়ে বাড়ী থেকে বের হচ্ছেন না।

এদিকে মৃতদেহ আনার পরে এলাকাবাসী প্রথমে  লাশ বাড়ীতে আনতে বাধা প্রদান করলেও পরে লাশ তাদের বাড়ীতে ঢোকানো হয়।

কাউন্সিলর আখতারুজ্জামান সুমন শিক্ষিকা রওশন আরা বানুর স্বভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের কাউলাতলায় তার শ্বশুরবাড়ীতে তার দাফনকাজ সম্পন্ন হবে।

উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম শিক্ষিকা রওশন আরার স্বাভাবিক মৃত্যু ঘটেছে উল্লেখ করে জানান, গত ১১ জুলাই তাদের পরিবারের সদস্যদের করোনার স্যাম্পল নেওয়া হলে ১৩ তারিখের রিপোর্টে তার ছোট মেয়ে নিশাত তাসনিম জ্যোতি করোনা পজেটিভ আসলেও তিনিসহ তাদের পরিবারের সকলের করোনা নেগেটিভ আসে। তার মেয়ে করোনায় আক্রান্ত হলে রাতেই স্বাস্থ্য বিভাগ নিশাত তাসনিমকে হোম আইশোলেশনে রাখার পাশাপাশি তাদের পরিবারকে লকডাউন করেন।

এবিএন/মো. আব্দুল্লাহ আল মামুন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ