মাদারীপুরে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০১৮, ২১:৩৮

মাদারীপুর, ২৩ জুলাই, এবিনিউজ : মাদারীপুরে র‌্যাব-৮ এর বিশেষ অভিযানে মাদকসহ মাদারীপুর কালকিনি উপজেলার দাঁতপুর এলাকায় অভিযান চালিয়ে নাজির হোসেন চৌধুরী ও মানিক হোসেন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮ সুত্রে জানা গেছে, মাদারীপুর কালকিনি উপজেলার দাঁতপুর এলাকার জনৈক সিদ্দিক সরকারের বসত বাড়ীতে কতিপয় ব্যক্তিরা গাঁজা বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৮ সিপিসি-৩ ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ নাজির হোসেন চৌধুরী(৪৫) এবং ৬০০ গ্রাম গাঁজাসহ মানিক হোসেন(২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত নাজির হোসেন শরীয়তপুর জেলার নড়িয়া থানার চামটা এলাকার মৃত সফিজ উদ্দিনের ছেলে। এবং মানিক হোসেন মাদারীপুর কালকিনি উপজেলার দাতপুর এলাকার জৈনিক মোঃ সেকেন্দার সরদারের ছেলে।

মাদারীপুর, র‌্যাব ৮, কোম্পানী কমান্ডার, মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদাক ব্যবসায়ীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জরিত থেকে, জেলার কালকিনি থানা এলাকা হতে মাদকদ্রব্য করিয়া তাদের আশেপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। আসামীদের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ