আজকের শিরোনাম :

নিকলী বেড়িবাঁধে গোসল করতে নেমে পর্যটক যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০২০, ১১:৩৪

গতকাল ১১ জুলাই শনিবার দুপুর ১২.৩০টার সময় নরসিংদী জেলার সিবপুর উপজেলার ধানুয়া নামক গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মো. মেহেদী নামের এক যুবকের মৃত্যু হয়।

জানা যায়, মেহেদী এবং তার সাথে থাকা আরও নয়জন বন্ধু মিলে নিকলী উপজেলার বেড়িবাঁধে বেড়াতে এসে গোসল করতে নামে। তারা ভুলে গেছিল যে, তাদের এক বন্ধু সাতার জানে না। ঢেউ এর উপর ঢেউ কখন যে পানির নিচে তলিয়ে গেছে কেউ জানে না। কিছু সময় যাওয়ার পর তাদের মনে হল যে, মেহেদীকে খুজে পাওয়া যাচ্ছে না।

অনেক খুজাখুজির পর ও যখন পাচ্ছে না কখন তারা নিকলী থানা এসে বিষয়টি জানালে নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) তার একটি পুলিশ এর টিম পাঠালে সেখানে গিয়ে ছাতিরচর থেকে একটি ডুবুরি দল আনে এবং সে ডুবুরি দল অনেক খুজাখুজি করার পর সন্ধ্যা ৬টার দিকে নিকলী উপজেলার মোহরকোনার গ্রামের একটি ছেলে মেহেদীর লাশ উদ্ধার করে পুলিশের সহায়তায় নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে এবং নিকলী থানায় মেহেদী লাশ হস্থান্তর করে পরে নিকলী থানা পুশিল মৃত মেহেদীর লাশ তার পরিবারের নিকট হস্থান্তর করেন। মৃত মেহেদী দশম শ্রেনীর ছাত্র ছিলেন।

কোভিড-৯ করোনা ভাইরাস দুর্যোগের জন্য নিকলী উপজেলা প্রশাসনের এত নিষেধাজ্ঞা শর্তেও কোন না কোনভাবে নিকলী চলে আসে।

উৎসুক পর্যটকরা আপনারা যারা নিকলী বেড়িবাঁধে বেড়াতে আসেন অবশ্যই সাতার জানা, যারা সাতার জানেন না তারা দয়া করে নিকলী বেড়িবাঁধের পানিতে নামবেন না। আমাদের নিকলীকে কোন প্রকার প্রশ্নের মুখামুখি করবেন না। আনন্দ করে এসে কান্নার সাগরে বাসবেন না। একটু সাবধনতার সাথে চললে আপনারা এবং আমরা উভয় ভাল থাকি।

মেহেদীর মৃত্যুতে আমরা নিকলীবাসী খুবই মর্মামত শোকাহত, সমবেদনা জানাই তার পরিবারের প্রতি। নিকলীর বেড়িবাঁধে এটাই প্রথম মৃত্যু।

এবিএন/জয়দেব আচার্য/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ