আজকের শিরোনাম :

হাটহাজারীতে শ্যালকদের হাতে দুলাভাইয় খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০১৮, ১৭:২০

হাটহাজারী (চট্টগ্রাম) , ২৩ জুলাই, এবিনিউজ : হাটহাজারীতে আপন ৩ শ্যালকের মারধরে দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার উত্তর মাদার্শা মাহলুমা বাজার সন্নিকটস্থ মৌলভী ওবায়দুর রহমানের বাড়িতে ঘটেছে ঘটনাটি। নিহতের নাম মো. আনোয়ার (৪০)। মারধরকারীরা হলো মৌলভী ওবায়দুর রহমান বাড়ির মৃত নুরুল আলমের পুত্র মো. জাহাঙ্গীর (২৪), আলমগীর (৩০) ও নজরুল (৩২)। 
স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত আনোয়ার টেম্পুচালক বলে জানা যায়। তিনি নাটোর জেলার লালপুর থানাধীন গোপালপুর গ্রামের মতিন আহমদের পুত্র। 
জানা যায়, দীর্ঘ আঠার(১৮) বছর আগে নিহত আনোয়ারের সাথে মনির বিয়ে হলেও গত ৩বছর ধরে আনোয়ার ঘরজামাই ছিল। অভাবের টানাপোড়নে আনোয়ার প্রায় সময় স্ত্রীকে মারধর করত। গত ৬দিন আগে একটি পুত্রসন্তান জন্মগ্রহন করলেও তার কোন চিকিৎসা খরচও দেয়নি আনোয়ার। এদিকে টাকার জন্য স্ত্রীকে মারধর এবং কিছুদিন আগে অন্যত্র আরেকটি বিয়ের কারনে তার শ্যালকরা ঘটনারদিন তাকে ডাকলে সে পালিয়ে যায়।
পরে বাড়ির অদূর হতে তাকে ঘরে ডেকে এনে জিজ্ঞাসাবাদের করতে থাকলে উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে তাকে কিলঘুষি মারে। বুকে ঘুষি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যায়। শ্যালকরা সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার হাটহাজারী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ইসিজি করার জন্য পার্শ্ববর্তী একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। 
লাশ নিয়ে বাড়িতে গেলে উত্তেজিত জনতা নিহতের শ্যালকদের আটক করে পুলিশকে খবর দিলে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ওসি (তদন্ত) জহির উদ্দিন ও এসআই জলিল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে এবং আনোয়ারের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এদিকে সোমবার সকালে নিহতের পুত্র বাদী হয়ে তিন মামা নজরুল, আলমগীর ও জাহাঙ্গীরকে বিবাদী করে মামলা দায়ের করে।
ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে, সোমবার তাদের আদালতে পাঠিয়ে দেয়া হয়।

এবিএন/ রাজীব সেন প্রিন্স/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ