বাউফলে যুবলীগ নেতা তাপস হত্যা মামলার ১৩ আসামি কারাগারে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২০, ১২:২১

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর যুবলীগ নেতা তাপস চন্দ্র দাসের হত্যা মামলায় ১৩ আসামির জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে তারা পটুয়াখালী বিজ্ঞ আদালতে আত্মসমার্পণ করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করেন।

এর আগে বাউফল থানা পুলিশ হত্যা মামলার ঘাতক সাইফুলকেসহ পাঁচ আসামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন ।  

জানা গেছে,  সাবেক চিফ হুইপ আ স, ম ফিরোজ সমর্থিত কালাইয়া ইউনিয়ন যুবলীগ কর্মী তাপস হত্যা মামলার আসামী মেয়র সমর্থিত আরিফ ও ইকবাল, শুভ, আরিফ রহমান সহ ১৩ আসামি বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী  সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট শিহাব উদ্দিনের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন ।

উল্লেখ গত ২৪ মে থানার সামনে একটি তোরণ নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের  চিফ হুইপ সমর্থক ও পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিরপুর চেয়ারম্যান ইব্রাহিম ফারুক  ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থিক কর্মী ও সমর্থক এ দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয় তাতে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী তাপস আহত হয়  এবং ওই রাতে সে বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় তাপসের বড়  ভাই পঙ্কজ দাস বাদি হয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলসহ ৩৫ জন আসামি করে  বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিএন/মো. দেলোয়ার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ