আজকের শিরোনাম :

নিখোঁজের এক বছর পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২০, ০৯:৪৫

সিলেটের বিয়ানীবাজার থেকে নিখোঁজের এক বছর পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে আটক ব্যক্তির দেয়া তথ্যে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার গাছবাড়ি এলাকা থেকে নিখোঁজ ওই ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার করা হয়।

নিখোঁজ ব্যবসায়ী কামাল হোসেনকে খুনের পর লাশ গুম করতে ঘাতকরা একটি পুকুরপাড়ে গর্ত করে লাশ পুঁতে রাখে বলে পুলিশ জানায়। তবে যে বাড়ির পুকুর পাড় থেকে কঙ্কাল উদ্ধার করা হয় ওই বাড়িটিও নিহত কামাল হোসেনের।

জানা যায়, ব্যবসায়ী কামাল হোসেন নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করা হয় । তবে তার কোন সন্ধান না পাওয়ায় ব্যবসায়ীর ভাই থানায় নিয়মিত মামলা করেন। এ মামলার তদন্তে উঠে আসে দোকান কর্মচারী আমির আলী ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় জড়িত। ঘটনার পর থেকে আমির আলীও পলাতক ছিলো।

পুলিশ জানায়, ব্যবসায়ী কামাল হোসেনের নিখোঁজ ঘটনায় রহস্য উদঘাটন করতে সোমবার দোকানের কর্মচারী আমির আলীকে কানাইঘাটের সীমান্তবর্তী এলাকা থেকে আটক করা হয়। তাকে ধরতে দেশের বিভিন্ন অঞ্চলে অভিযান চালায় থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যের ভিত্তিতে কঙ্কাল উদ্ধার করা হয়।

চারখাই ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী বলেন, ব্যবসায়ী কামাল হোসেন বাজারে মুদি দোকান দিতেন। তাকে খুঁজে পেতে তার পরিবার অনেক চেষ্টা করেছিল।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, আটক আমির আমাদের সন্দেহের তালিকায় ছিল।পুলিশ তাকে কানাইঘাটের সীমান্ত এলাকা থেকে আটক করে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ