আজকের শিরোনাম :

সাদুল্লাপুরে গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২০, ০১:৩১

গাইবান্ধার সাদুল্লাপুরে গাছের নিচে চাপা পড়ে মাসুম মিয়া (৭) নামে এক শিশু মারা গেছে। সোমবার (৬ জুলাই) সকালে সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের বদলাগাড়ী গ্রামের এ ঘটনা ঘটে। শিশু মাসুম ওই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন সরকার জানান, “বদলাগাড়ী গ্রামের সফিয়াল মিয়া তার পুকুর পাড়ের বিভিন্ন প্রজাতির কয়েকটি গাছ বিক্রি করে। গাছগুলো ক্রয় করেন গাইবান্ধা সদর উপজেলার ফলিমারী গ্রামের রিপন মিয়া। সকালে রিপন মিয়ার লোকজন গাছগুলোর মধ্যে একটি ইউক্যালিপটাস গাছ কাটছিলেন। এ সময় শিশু মাসুম গাছ কাটা দেখতে যায়। কিন্তু অসাবধানতাবসত হঠাৎ গাছটি মাসুমের ওপর পড়ে। এতে গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মাসুমের।”

এদিকে, ঘটনাটি ধামাচাপা দিতে রিপন ও তার লোকজন চাপ দেয় বলে অভিযোগ নিহত শিশু মাসুমের পরিবারের। বিষয়টি নিয়ে ইউনিয়ন পরিষদে বৈঠক হলেও শেষ পর্যন্ত আপোষ হয়নি বলে জানান শিশুর বাবা মোস্তফা মিয়া। পরে বিকেলে রিপনসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে থানায় মামলা করেন তিনি।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, “নিহত শিশুর বাবা মোস্তফা মিয়া বাদী হয়ে থানায় একটি মামলা করেছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ