আজকের শিরোনাম :

আখাউড়ায় তিতাস নদী থেকে ভাসমান অবস্থায় বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

  হাসান মাহমুদ পারভেজ

০৬ জুলাই ২০২০, ১৭:১১ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিখোঁজের একদিন পর তিতাস নদীর মোহনা থেকে ভাসমান অবস্থায় বীরু দাস নামে ৮০বছরের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেন আখাউড়া থানা পুলিশ। আজ সোমবার সকালে আখাউড়া পৌরশহরের দেবগ্রাম বাগান বাড়ি রেল ব্রিজের নিচে থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রবিবার বাড়ি থেকে কাউকে না বলে বীরু দাস বের হয়ে যায়। বীরু দাস মানসিক ভারসাম্যীন ছিল। অনেক খুঁজাখুজি করা হলে কোন সন্ধান না পেলে, এলাকায় তার সন্ধান চেয়ে মাইকিং করা হয়।  পরদিন সকালে তার মরদেহ তিতাস নদীর মহনায় ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে, পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী ঘটনা সত্যতা নিশ্চিত করে এবিনিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসলে বীরু দাসের পরিবারের লোকজন থানায় এসে তার মরদেহ শনাক্ত করেন। আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে। লাশ ময়ান তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে ঘটনার আসল রহস্য জানা যাবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ