কটিয়াদীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে ভাংচুর ও লুটপাট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২০, ১২:৪৯

কিশোগঞ্জের কটিয়াদীতে উপজেলার করগাঁও ইউনিয়নের ডাঙ্গের গাঁও নামক জায়গায় গত শুক্রবার সন্ধ্যা ৭.৩০ টার সময়  বকুল মিয়া পিতা সাইদুর রহমানের বাড়িতে এই ঘটনাটি ঘটে।

মো. বকুল মিয়া পার্শ্বের গ্রামের নুরুল হক নামে একজনরে নিকট ১,৩৬,০০০ টাকা পাবে, সেই টাকা নিয়ে গ্রাম্য সালিশ দরবার পর্যন্ত হয়, কিন্তু কোন প্রতিকার না পাওয়ায় বকুল মিয়া শেষে করগাঁও বাজার পুলিশ পাড়িতে অভিযোগ করেন।

সেই অভিযোগের ভিত্তিতে করগাঁও বাজার পুলিশ ফাড়ির দায়িত্বে থাকা অফিসার একটি রায় দেন সেই রায়ে ৪৫,০০০ টাকা ধার্য করা হয়। এই রায় দুজনেই মেনে নেন।

গত পরশু পাওনা টাকা চাওয়া নিয়ে নুরুল হক বকুল মিয়া কথা কাটা কাটি জের ধরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বার তের জনের একটি দল এসে বকুল মিয়ার বাড়িতে হামলা চালিয়ে তার বসতঘর রান্নাঘরসহ দুইটি ঘর ভাংচুর করে বসতঘরের নিয়ে যায়। যাবার সময় বকুল মিয়া ব্যবসায় ব্যবহৃত একটি টমটম গাড়িও ভেঙ্গে ফেলে।

এই বিষয়ে প্রত্যক্ষদর্শী এলাকাবাসী মো. আশরাফ আলী ইয়াছিন, আলামিন বলেন, ঘটনা সত্য, মো. বকুল মিয়া নুরুল হককে ১নং আসামি করে ১২ জনের নামে একটি মৌখিক অভিযোগ দায়ের করেন।

এই বিষয়ে করগাঁও বাজার পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা অফিসারকে ফোনে জিজ্ঞাসা করলে, তিনি এ প্রতিবেদককে জানান, ওরা আমার নিকট লিখিত কোন অভিযোগ করেননি।

মৌখিকভাবে বললে আমরা ঘটনাস্থলে যায়। উপরোক্ত বিষয়ে কটিয়াদী থানায় মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/জয়দেব আচার্য/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ