আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২০, ১০:০৫

লক্ষ্মীপুরের রায়পুরে কলা, ডাব ও খালি পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। পিকআপ চালক ঘটনাস্থলে ট্রাকচালক লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পরে মারা যান।

ঘটনাটি ঘটেছে মধ্যরাতে রায়পুর ও চাঁদপুর সড়কের চৌধুরীপুলের বিপদজনক টার্নিং মোড়ে। নিহতদের একজন ঢাকা নারায়নগন্জের ও অন্যজনের ঠিকানা মুন্সিগন্জ শহর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শনিবার সকালে রায়পুর পুলিশ দুই ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে রেখেছেন। মৃত ব্যক্তিদের বহন করা দুর্ঘটনাযুক্ত ট্রাক ও পিকআপ খালে পড়ে রয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানান, রাত ৩টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা ডাব কলাবাহী ট্রাক ও বিপরীত দিক থেকে যাওয়া খালি পিকআপ রায়পুরের চৌধুরীপুলের সামনে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই পিকআপ চালক মারা যান ও ট্রাক চালক উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মারা যান। সংঘর্ষ হওয়া ট্রাক ও পিকআপ গাড়ি সড়কের পাশে খালে পড়ে রয়েছে। নিহদের নাম ও ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, নিহত দুইজনকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। তাদের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

এবিএন/অ আ আবীর আকাশ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ