রূপগঞ্জে জামাইকে আত্মহত্যার প্ররোচণায় বাবা-মেয়ে গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২০, ০০:১৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাটাবো এলাকায় মেয়ের জামাই ইফাদকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে মামলায় ইফাদের শ্বশুর ও স্ত্রীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার রাতে হাটাবো দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ইফাদের শ্বশুর রেজাউল করিম লোটন ও স্ত্রী আফসানা করিম লিমাকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার তদন্ত ওসি জসিম উদ্দিন জানান, প্রায় ৬ বছর আগে ভালোবেসে বিয়ে করে হাটাবো দক্ষিণপাড়া এলাকার জহিরুল ইলামের ছেলে ইফাদ ও একই এলাকার রেজাউল করিম লোটনের মেয়ে আফসানা করিম লিমা।

প্রথমদিকে ভালোই চলছিলো তাদের সংসার। জামাই ও শ্বশুরের টাকায় লিমা ঢাকার বে-সরকারি ডেন্টাল কলেজ থেকে এবার ফাইনাল পরীক্ষা শেষ করে। পরীক্ষা শেষে তাদের মধ্যে পারিবারিক কলহ নিয়ে মনোমালিন্য হয়।

তবে এ নিয়ে কোনো কিছু না বলে লিমা তার বাপের বাড়ি চলে আসে এবং পরিবারের যোগসাজসে ইফাদ ও তার পরিবারের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। ইফাদ তার স্ত্রীকে আনতে শ্বশুড়বাড়ি গেলে স্ত্রী লিমা ও তার বাবা লোটনসহ তার পরিবারের লোকজন ইফাদকে মানসিক ও শারীরিক নির্যাতন করে লিমাকে ডিভোর্স দিতে বাধ্য করে।

মানসিক নির্যাতন সইতে না পেরে ইফাদ কীটনাশক সেবন করে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের মা শেফালী বেগম বাদি হয়ে স্ত্রী আফসানা করিম লিমা, শ্বশুর রেজাউল করিম লোটনসহ চার জনের নামে মামলা দায়ের করেন। এ নিয়ে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ