আজকের শিরোনাম :

সাভারে পৃথক স্থা‌নে দুই শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০১৮, ১৪:৪০

সাভ‌ার, ২২ জুলাই, এবিনিউজ : ঢাকা জেলার সাভারে দুটি পৃথক স্থানে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে এক‌টি ঘটনায় ধর্ষ‌নের অভি‌যো‌গে এক জনকে আটক করেছে পুলিশ। সাভারের চাঁপাইন তালতলা এলাকায় গতকাল শনিবার রাতে এবং সাভারের ডগরমোড়া এলাকায় গত ১৪ জুলাই দুই শিশু ধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানা গে‌ছে।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির ঘটনার সত্বত্যা স্বীকার ক‌রে জানায়, নির্যাত‌নের শিক‌ার দুই শিশুর  প‌রিবা‌রের লোকজন শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ দা‌য়ের কর‌লে রাতেই ডগরমোড়া এলাকা থেকে রাসেল (২৪) নামে একজনকে আটক করা হয়।

জানা গেছে, গতকাল শনিবার রাতে সাভারের চাঁপাইন তালতলা এলাকার ১০ দশ বছরের এক শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে ভাড়াটিয়া শাহিন মিয়া (১৮)। এক পর্যায়ে মেয়েটি চিৎকার শুরু করলে ধর্ষক শাহিন পালিয়ে যায়।

চাঁপাইন তালতলার স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মেয়েটি মা বাবার সঙ্গে ওই বাড়িতে ভাড়া থাকে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ। অার সাভা‌রের ডগরমোড়া এলাকায় গত ১৪ জুলাই আট বছর বয়সী আরেকটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে।

শিশুটি স্থানীয় ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্যাত‌নের শিকার শিশুটির মা জানায়, সে বিভিন্ন বাসাবাড়িতে গৃহপরিচারিকার কাজ করে। ঘটনার দিন তিনি মেয়েকে বাসায় রেখে কাজে যায়। ফিরে জানতে পারেন রাসেল তার মেয়েকে ধর্ষণ করেছে। এর মধ্যে রাসেল বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়।

পরে স্থানীয়দের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ করলে পুলিশ রাসেলকে আটক করে।

এবিএন/সো‌হেল রানা খান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ