আজকের শিরোনাম :

পাটগ্রামে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ১৪:০৫

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সামসুল আলম প্রধান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

গতকাল শুক্রবার রাতে তিনি মারা যান।

এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু হলো।

এ দিকে, শুক্রবার জেলায় আরও ২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এটিই এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ শনাক্ত। সব মিলে জেলায় করোনা ভাইরাসে  ১৫১ জন আক্রান্ত হয়েছে। লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় এসব তথ্য জানান।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, লালমনিরহাটে এক হাজার ৯৩১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে এক হাজার ৭৫৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের ১৫১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত সুস্থ হয়েছেন  ৫৮ জন এবং ৯৪ জনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।                                

এদিকে, আওয়ামী লীগ নেতার মৃত্যু বিষয়ে পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায় বলেন, ‘সামসুল আলম প্রধান পাটগ্রাম উপজেলায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও আওয়ামী লীগের নেতা ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন দায়িত্ববান ব্যক্তিকে হারিয়েছি।’

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কালী প্রসাদ সরকার বলেন, ‘গত ২৮ জুন সামসুল আলমের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২ জুলাই তিনি করোনা পজিটিভ শনাক্ত হন।

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ