আজকের শিরোনাম :

ফরিদপুরে প্রকৌশলী সাইদুুুুুুরের বিরুদ্ধে মিথ্যা সংবাদের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ১২:৩৩

ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক গণসংহতি ও গণসংহতি ডট কম ০২/০৭/২০২০ তারিখের প্রকাশিত প্রথম পাতায় ফরিদপুর পোস্ট অফিসের ১৩ কোটি টাকার কাজের ব্যবহার হচ্ছে নি¤œমানের শিরোনামে একটি একটি সংবাদ প্রকাশিত হয়।

উদ্দেশ্যমূলক ভিত্তিহীন সংবাদের এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ফরিদপুরের স্বনামধন্য প্রতিষ্ঠান মেসার্স মো. সাইদুর রহমান (প্রকৌশলী) ফার্ম এর সত্ত্বাধিকারী।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, পোস্ট অফিসের ভবনটির ৬ তলা ফাউন্ডেশনের ৩ তলা পর্যন্ত এই ফার্ম করবে। কিন্তু আমি ৩ তলা ফাউন্ডেশনে কাজে কোন নি¤œ মানের নির্মাণ সামগ্রী বা তফসিল বহিঃর্ভূত কোন কাজ করি নাই। সরকারি বিধি মোতাবেক কাজ করিতেছি। আমি দীর্ঘ কয়েক বছর ধরে সুনামের সাথে সারা দেশ জুরে বিভিন্ন সরকারি সংস্থা এবং প্রতিষ্ঠানের অধীনে কাজ করিয়া আসিতেছি এবং যথেষ্ট সুনাম অর্জন করিয়াছি।

আমি ২০১৩-১৪ অর্থ বছরের ঢাকা বিভাগের শ্রেষ্ঠ করদাতা হিসাবে সনদপ্রাপ্ত হই। আমি যে ধরনের কাজ গ্রহন করি তা পূর্ব অভিজ্ঞতানুযায়ী সততার সহিত কাজের ধারানুযায়ী শেষ করিয়া থাকি, যাহা কাজের মান বা কাজের নিয়ম বহিঃর্ভূত হওয়ার কোন প্রশ্নই আসেনা। কিছু স্বার্থান্বেষী মহল সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে।

ফরিদপুরে বর্তমান পরিবেশে ঘোলা পানিতে মাছ শিকারের উদ্দেশ্যে স্বার্থান্বেষী মহলের ব্যক্তি স্বার্থ হাসিলের উদ্দেশ্যেই আমার নামে মিথ্যা, ভিত্তিহীন সংবাদ প্রচার করে আসছে। কেউ হয়ত তার ব্যাক্তিগত আক্রোশে সাধারণ মানুষের কাছে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার মিথ্যা অপচেষ্টা করে আসছে।

তিনি আরো জানান, ফরিদপুর পোষ্ট অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তাগণসহ তাদের দায়িত্বপ্রাপ্ত ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম উক্ত কাজের স্থানে সার্বক্ষনিক তদারকি করছেন। এছাড়াও উক্ত সংবাদ প্রকাশিত হওয়ার পর ফরিদপুর থেকে বিভিন্ন সংস্থা তদারকিতে গেলে কাজের মান সঠিক হয়েছে বলে প্রমান পেয়েছেন।

আমার ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন ও আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য সাংবাদিকদের ভুল ও মিথ্যা তথ্য দিয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আমি উক্ত সংবাদটির তীব্র নিন্দা এবং জোর প্রতিবাদ জানাইতেছি।

এবিএন/মাহমুদুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ