আজকের শিরোনাম :

পটিয়ায় নিরীহ ব্যক্তি জখমের শিকার চার্জশিটভুক্ত আসামির হামলায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ১১:৪৭

পটিয়া থানার চার্জশিটভুক্ত আসামি জাকির আহামদ ও তার পরিবারের সদস্যদের কাছে বারবার হামলার শিকার হয়ে অনেকে পঙ্গুত্ব বরণ করছে। তাদের কারণে এলাকার লোকজন অতীষ্ট হয়ে উঠেছে।

পটিয়া পৌর সদরের কাগজী পাড়া এলাকার আবদুল নবীর পুত্র জাকির আহমদ ও তার পরিবারের সদস্যরা এলাকার লোকজনের সাথে কথায় কথায় মারামারি ও সংঘর্ষে জড়িয়ে পড়ার কারণে ইতিমধ্যে ২টি ঘটনায় মহিলাসহ ৭ ব্যক্তি জখম হয়েছে।

এর মধ্যে সম্প্রতি গত ১২ জুন জাকির আহমদ ও তার ভাইগণ মিলে কাগজী পাড়ার খায়ের আহমদ এর পুত্র আবুল বশর তার স্ত্রী ও ভাইকে হামলা চালিয়ে জখম করে। আবুল বশরকে কিরিচ দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে গুরুতর জখম করার ফলে সে চমেক হাসপাতালে দীর্ঘদিন যাবত মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন।

বাড়ী ভিটির বিষয় নিয়ে গত ১২ জুন দুপুরে জাকির আহমদ তার ভাই পেয়ার আহমদসহ ৫/৬ জন আবুল বশরের ঘরে ঢুকে হামলা চালায়।

এ ব্যাপারে পটিয়া থানায় এজাহার দিলে থানার ওসি ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য এসআই মাকসুুদুর রহমানকে দায়িত্ব দেন। কিন্তু ঘটনার ১৮ দিন গত হলেও পুলিশ কোন আইনি ব্যবস্থা নেয়নি বলে বাদী আবুল বশরের অভিযোগ।

এদিকে ছোট শিশুদের দোলনায় চড়ার বিষয়কে কেন্দ্র করে গত ২০১৬ সালে ২৩ অক্টোবর জাকির আহমদ সহ তার পরিবারের সদস্যরা কাগজী পাড়ার আবদুর রহমান ও তার পরিবারের ওপর হামলা চালিয়ে এলোপাতারী কুপিয়ে মহিলাসহ ৪ জনকে জখম করে।

এ ঘটনায় থানার এসআই. ২০১৭ সালের ৫ই মে থানার মামলা নং- ৩৯ এ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট দেয় (যার নং- ১৭৬)। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন।

এ ব্যাপারে এস.আই. মাকসুদুর রহমান জানান, আবুল বশরের ঘটনাটি তদন্ত করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/সেলিম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ