আজকের শিরোনাম :

আখাউড়ায় স্ত্রীর মামলায় স্বামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০১৮, ১২:৩৪

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া), ২২ জুলাই, এবিনিউজ : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্ত্রী নির্যাতনের মামলায় স্বামীকে আটক করেছে পুলিশ।

আটক ওই ব্যক্তি হলো আখাউড়া উপজেলার ধরখার গ্রামের মোহন ভূইয়ার পুত্র সুমন ভূইয়া (২৮)। গতকাল শনিবার রাতে ধরখার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাজিরখোলা গ্রামের লিজা আক্তার ও সুমন ভূইয়া বিয়ে হয়। বিয়ের পর থেকেই সুমন ভূইয়া যৌতুকের টাকার জন্য স্ত্রী লিজাকে প্রায়ই মারধর করতো।

পরিবারের আর্থিক অসচ্ছলতার কারণে টাকা এনে দিতে রাজি না হওয়ায় লিজার স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো এবং বাপের বাড়ি যেত দিন না। প্রায় ২ মাস পূর্বে স্বামীর বাড়ির লোকজন লিজাকে বেদম মারধর করে।

খবর পেয়ে তার স্বজনেরা তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করায়। পরে লিজা আক্তার ব্রাহ্মণবাড়িয়া নারী ও শিশু নির্যাতন আদালতের মামলা করলে বিজ্ঞ আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো: মোশারফ হোসেন তরফদার বলেন, স্ত্রীর নারী নির্যাতন মামলায় সুমন ভূঁইয়া আটক করা হয়েছে। আতাকে আদালতে প্রেরণ করা হবে।

এবিএন/হান্নান খাদেম/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ