আজকের শিরোনাম :

তুরাগে গোসল করতে নেমে ২ স্কুলছাত্রীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুলাই ২০১৮, ২০:০৮ | আপডেট : ২১ জুলাই ২০১৮, ২০:১৩

ঢাকা, ২১ জুলাই, এবিনিউজ : রাজধানীর তুরাগ এলাকায় নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।
নিহতরা হলো উত্তরা মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী সোহাগী আক্তার (৯) ও সামিয়া আক্তার (১১)। তারা তুরাগ হরিরামপুর কামারপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতো।
আজ বিকেল পাঁচটার দিকে তুরাগের বিরুলিয়া গোদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে টঙ্গীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুজনের মরদেহ উদ্ধার করেন।
পুলিশ জানায়, আজ বিকেল পাঁচটার দিকে উত্তরা মডেল স্কুলের তিন শিক্ষার্থী তুরাগ নদীতে গোসল করতে আসলে দুজন পানির স্রোতে ডুবে যায়। এ সময় আরেকজন শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে প্রথমে ফায়ার সার্ভিস পরে তুরাগ থানা ও টঙ্গী থানা পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুজনের মরদেহ উদ্ধার করে।
নিহত সোহাগীর বাবা খোকন বলেন, আমার মেয়ে দুপুরে বাসা থেকে স্কুলের কথা বলে স্কুলব্যাগ নিয়ে যায়। পরে, বিকেলে খবর পাই তুরাগ নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যায় সে।
এ বিষয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের মো. মাহাবুব ইসলাম বলেন, তুরাগ নদীতে দুই স্কুলছাত্রী নিখোঁজের খবর পেয়ে তিন সদস্যের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে, তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) খগেন্দ্র চন্দ্র সরকার বলেন, টঙ্গী থেকে আসা ফায়ার সার্ভিসের একটি দল দুজনের মরদেহ উদ্ধার করে। তুরাগ থানা পুলিশ যাওয়ার আগেই পরিবারের স্বজনরা মরদেহ নিয়ে যায়।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ