আজকের শিরোনাম :

বদলগাছীতে ফ্ল্যাট বাসা থেকে ৫০ লক্ষাধিক টাকার মাদক উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২০, ১৪:১৮

নওগাঁর বদলগাছীতে সদরে বৈরাগী পাড়ার ৫তলা একটি বাসার নিচ তলা ফ্ল্যাটের রুম থেকে হেরোইন, ইয়াবা, ট্যাবলেট ও মাদক তৈরির সরঞ্জামসহ ৫০ লক্ষাধিক টাকার মাদক উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায়, গত ২৭ জুন সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলা সদরে বৈরাগী পাড়া মৃত আবুল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম ও তার ছোট ভাই ধান ব্যবসায় আসাদের ৫ তলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন পতœীতলা উপজেলার হেলেঞ্চাডাঙ্গী গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. ইউনুস আলী।

বাড়ির মালিক আশরাফুল ইসলাম জানায়, প্রায় ৬ মাস আগে ইউনুস আলী আমার বাসার নিচতলা ভাড়ায় এসেছেন। আমি চারতলায় থাকি। ইউনুস আলী বিভিন্ন হাটে কাঁচামাল ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করেন বলে জানায়।

বদলগাছী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম রফিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৭ জুন বিকাল ৫টায় উক্ত বাসায় নিচতলায় মাদক আছে মর্মে টের পেয়ে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আ. মান্নানসহ বাড়িতে অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ট্যাবলেট ও মাদক তৈরির সরঞ্জামসহ ৫০ লক্ষাধিক টাকার মাদক উদ্ধার করেছে।

বদলগাছী অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, ৫০ লক্ষাধিক টাকার মাদক উদ্ধার করেছে এবং ইউনুস আলীর স্ত্রী হাবিবা খাতুনকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য আইনে মামলা দায়ের কা হয়েছে।

জেলা পুলিশ সুপার প্রকৌশলী আ. মান্নান বলেন, জব্দকৃত যে মাদক উদ্ধার করা হয়েছে তার মূল্য অর্ধকোটি টাকা হবে। আর সরঞ্জাম দিয়ে আরো অর্ধকোটি টাকার তৈরী করা সম্ভব হবে।

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ