শাওন সভাপতি, সাধারণ সম্পাদক জাহের

শেরপুরে অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৮, ২০:৪৬

শেরপুর (বগুড়া), ২০ জুলাই, এবিনিউজ : জাতীয় অনলাইন প্রেস ক্লাব, বগুড়ার শেরপুর শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে শহিদুল ইসলাম(শাওন) এবি নিউজ ২৪.কমকে সভাপতি ও আবু জাহের (২৪ নিউজ ৭১.কম/ দৈনিক সমকাল.কম)কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- আল ইমরান (দৈনিক শিক্ষা.কম/৭১নিউজ.টিভি)কে সহ-সভাপতি, আবু বকর সিদ্দিক (দৃষ্টি নিউজ/সি এন আই নিউজ ২৪.কম)কে সাংগঠনিক সম্পাদক, সেলিম রেজা (আলোকিত দেশ ২৪.কম)কে যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুল ওয়াদুদ (এশিয়ান বার্তা ২৪.কম)কে দপ্তর সম্পাদক, যোবাযের হোসাইন (নববার্তা.কম)কে সাহিত্য সম্পাদক।

আরো রয়েছেন তোফায়েল আহম্মেদ (বিজয় বাংলা বিডি.কম)কে নির্বাহী সদস্য, বাধন কর্মকার কৃষ্ণ (রেডিও বগুড়া)কে নির্বাহী সদস্য, আব্দুর রাহিম (আমাদের অধিকার পত্র ২৪.কম)কে নির্বাহী সদস্য, মাহফুজ আহম্মেদ (নিউজ প্রতিদিনের আলো ২৪.কম)কে নির্বাহী সদস্য করে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

আজ শুক্রবার বিকেলে সাপ্তাহিক বিজয় বাংলা পত্রিকার কার্যালয়ে এক সংক্ষিপত্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা অনলাইন প্রেসক্লাব বগুড়া জেলার সভাপতি মাকসুদুল আলম ও  সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সাপ্তাহিক বিজয় বাংলা বিডি.কম এর সম্পাদক  আকরাম হোসাইন, ও ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল মান্নান।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ