সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের আত্মপ্রকাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৮, ১৮:৩১

সুনামগঞ্জ, ২০ জুলাই, এবিনিউজ : সুনামগঞ্জ সাংবাদিক ফোরাম গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার দুপুরে শহরের পৌর মার্কেটস্থ ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’ পত্রিকা অফিসে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীদের উপস্থিতিতে কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদারের সভাপতিত্বে সাংবাদিক অরুণ চক্রবর্তীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, সাংবাদিক জসিম উদ্দিন, মো. ফরিদ মিয়া, মো. আব্দুস সালাম,সিরাজুল ইসলাম শ্যামল ও মহিবুর রেজা তালুকদার প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে মোহনা টেলিভিশন, দৈনিক বর্তমান ও দৈনিক সবুজ সিলেটের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসকে সভাপতি ও এস এ টিভি, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক ও প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদারকে সাধারণ সম্পাদক  এবং বিজয় টিভি ও ইউএনবি’র জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট সুনামগঞ্জ সাংবাদিক ফোরাম এর কার্যকরী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে  দৈনিক জালালাবাদের প্রতিনিধি মো. জসিম উদ্দিন, সহ-সভাপতি সময় টিভি’র প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, যুগ্ম সাধারণ সম্পাদক দীপ্ত টিভি, দৈনিক দিনকাল’র জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, অর্থ সম্পাদক একুশে টিভি ও দৈনিক সিলেটের দিনকালের জেলা প্রতিনিধি মো. আব্দুস সালাম।

আরো রয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি মো. আমিনুল হক, ক্রীড়া সম্পাদক পদে চ্যানেল এস বিডি টিভি’র প্রতিনিধি ফুয়াদ মণি তালুকদার, সহ-ক্রীড়া সম্পাদক বাংলা টিভি’র প্রতিনিধি অলিউর রহমান সুমন, দপ্তর সম্পাদক পদে দৈনিক সোনালী খবর ও দৈনিক সুনামগঞ্জ ডাকের স্টাফ রিপোর্টার মো. ফরিদ মিয়া, সহ-দপ্তর সম্পাদক দৈনিক বাংলার ডাক’র প্রতিনিধি কেএম শহীদুল ইসলাম।

এছাড়াও নির্বাহী সদস্যরা হলেন দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি মহিবুর রেজা তালুকদার টুনু, দৈনিক সংবাদ প্রতিদিন ও দৈনিক সিলেট দিনরাতের জেলা প্রতিনিধি শুভেন্দু শেখর দাস, এস টিভি ও দৈনিক সুনামগঞ্জ সময়ের স্টাফ রিপোর্টার রুজেল আহমদ ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন’র স্টাফ রিপোর্টার দিলাল আহমদ, সুনামগঞ্জবিডি নিউজ ডটকম এর সম্পাদক ও প্রকাশক সামিয়ান তাজুল প্রমুখ।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ