আজকের শিরোনাম :

চিরিরবন্দরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে ৫ সন্তানের জনক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২০, ১২:১৯

দিনাজপুরের চিরিরবন্দরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৫ সন্তানের জনক নাসিরউদ্দিনকে আটক করেছে পুলিশ।
 
মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ জুন বৃহস্পতিবার বিকেলে উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের জাহাজপাড়ায় বাড়ির সামনে মসজিদের মাঠে শিশুটি অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল। এ সময় ৫ সন্তানের জনক নাসিরউদ্দিন ওই শিশুটিকে বেলুন কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটির চিৎকার শুনে তার খেলার সাথীরাসহ স্থানীয় লোকজন নাসিরউদ্দিনের বাড়িতে গিয়ে শিশুটিকে ঘরের মেঝের মধ্যে পড়ে থাকতে দেখতে পায়। ওই সময় সুযোগ বুঝে নাসিরউদ্দিন সেখান থেকে ঘরের দরজা খুলে পালিয়ে যায় এবং আত্মগোপন করে।

এ ঘটনায় ওই শিশুর পিতা গত ২৩ জুন মঙ্গলবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৭। এসআই লিটনের নেতৃত্বে পুলিশ ওইদিন বিকেলে রাণীরবন্দর বাজার এলাকা থেকে অভিযুক্ত নাসিরউদ্দিনকে গ্রেফতার করে। ধৃত নাসিরউদ্দিন একই পাড়ার জামালউদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, নাসিরউদ্দিন গত ৫ বছরে এমন আরো দুইটি ঘটনা ঘটিয়েছেন। তারা এরুপ ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে সেজন্য তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে অভিযুক্ত নাসিরউদ্দিনকে আটক করা হয়েছে।

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ