জগন্নাথপুরে কর্মহীন ৬০০ জনের মাঝে জিআর চাল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২০, ০৯:৫৮

সারা দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে ঘরবন্দি মানুষের মধ্যে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাচাই করে প্রত্যেক ওয়ার্ডের ১০০ জন লোকদের মধ্যে ৫ম ধাপে ৬০০ জন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি করে জিআর চাল ও আলু বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার আরো ৩০০ জনের মধ্যে চাল বিতরণ করা হবে। সোমবার চাল বিতরণ শুরু করা হয়। মঙ্গলবার দুই দিন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা চাল বিতরণ করেন।  

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পানি স¤পদ কর্মকর্তা ডা. মো. খালেদ সাইফ উল্লাহ।

চাল বিতরণের সময় ইউপি সচিব আব্দুল গফুর, ইউপি সদস্য তেরা মিয়া তেরাব, ইছরাক আলী, সাংবাদিক গোলাম সারোয়ার, দুলন মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা বলেন, করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া নিু আয়ের মানুষ ও অসহায়, দুস্থ মানুষের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। পাশাপাশি সব মানুষকে নিজ নিজ গৃহে অবস্থান করতে বলা হয়েছে। ফলে খেটে খাওয়া মানুষ কাজে যেতে পারছে না।

এ অবস্থায় স্বল্পআয়ের, খেটে খাওয়া মানুষদের আর্থিক সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পাশাপাশি সামাজিক সংগঠনের মানুষদের এগিয়ে আসার আহবান জানাই। উপজেলা করোনা রোগীর সংখ্যা বাড়ছে আমরা সচেতন হই। নতুবা করোনার থাবায় থেকে কেউ রেহায় পাবনা।

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ