আজকের শিরোনাম :

নওগাঁয় গলাকাটা মৃত দেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৮, ১৩:২০

নওগাঁ, ২০ জুলাই, এবিনিউজ : নওগাঁয় আনোয়ার হোসেন মুননাফ (৪০) নামের এক ব্যক্তির গলাকাটা মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবী সে এলাকার একজন দুর্ধর্ষ ডাকাত। 

জেলার পত্নীতলা উপজেলার শিহাড়া ইউপির আমন্ত খাড়ি এলাকা থেকে শুক্রবার ভোরে গলাকাটা অবস্থায় তার মৃত দেহ উদ্ধার করে পুলিশ। মৃত আনোয়ার হোসেন পত্নীতলা উপজেলার শিহাড়া ইউপির কৈতব্যখন্ড সরকারপাড়া এলাকার জহীর উদ্দীনের ছেলে। 

জানাগেছে, উপজেলার শিহাড়া ইউপির আমন্ত খাড়ি এলাকায় শুক্রবার ভোরে তার মৃত দেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। পুলিশের দাবী আনোয়ার এলাকার দুর্ধর্ষ ডাকাত। এসময় মৃতদেহের অদূরে পড়ে থাকা পরিত্যক্ত অবস্থায় তার ব্যবহৃত একটি মটরসাইকেল ও একটি মোবাইল ফোনও উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা তাদের নিজেদের মধ্যে অন্তর্দন্ডের কারনেই এই হত্যা কান্ড ঘটেছে। 

এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের সহ নওগাঁ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম জানান, অত্র ইউপির চেয়ারম্যান মেস্তাক আহম্মেদের খবরের ভিত্তিতে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে মৃত দেহ উদ্ধার করেছে। মৃত আনোয়ার এলাকার একজন দুর্ধর্ষ ডাকাত ছিল। উক্ত আনোয়ার ১৯৯৫ সালে অস্ত্র মামলায় ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে এলাকার বিভিন্ন চুরি, ডাকাতির সাথে সম্পৃক্ত ছিল। 

এবিএন/ব্রেলভীর চৌধুরী/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ