লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার

লালমনিরহাট, ২০ জুলাই, এবিনিউজ : লালমনিরহাটে পাঁচ বছরের শিশুকে ধর্ষণকারী আলমগীর হোসেনকে (৩৭) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দক্ষিণ শিবেরকুটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল গফুরের ছেলে।

লালমনিরহাট সদর থানা ওসি মাহফুজ আলম জানান, তিন স্ত্রীর স্বামী লম্পট আলমগীর বুধবার বিকেলে তার প্রতিবেশী এক শিশুকে (৫) ফুসলিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই শিশুকে জোর করে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে আলমগীর পালিয়ে যান।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে শিশুটির বাবা ধর্ষক আলমগীর হোসেন ও তার অজ্ঞতনামা এক সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ধর্ষক আলমগীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

এ সময় তার তথ্যমতে সহযোগীকে গ্রেফতার করতে অভিযান চালালে পুলিশের উপর আক্রমণ করে পালানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তার দুই পায়ে দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। পরে আহত অবস্থায় আলমগীরকে গ্রেফতার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল কুদ্দুসও আহত হয়ে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/এমসি