আজকের শিরোনাম :

ভৈরবে ৫ চোরাই গরুসহ ৫ ডাকাত গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২০, ১৮:৫৮

ভৈরবের মেঘনা নদী থেকে ৫ টি চুরির গরুসহ ৫ জন ডাকাতকে গ্রেফতার করেছে নৌ-পুলিশ।

আজ বুধবার ভোরে ভৈরবের মেঘনা নদীর খলাপাড়া এলাকা থেকে তাদেরকে গরুসহ গ্রেফতার করে ভৈরব নৌ থানা পুলিশ।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো ভৈরবের মিরারচর গ্রামের ওহাব মিয়ার পুত্র সাইফুল (২৮), কুলিয়ারচর এলাকার আলতু মিয়ার ছেলে বকুল মিয়া (৩০), ব্রাহ্মণবাড়ীয়ার সরাইল থানার জয়দরকান্দি গ্রামের হাজী উদু মিয়ার ছেলে সুলতান (৩১), নবীনগর গ্রামের দুদু মিয়ার ছেলে ফারুক মিয়া ওরফে নাসির (৪৫), নরসিংদীর রায়পুরা থানার ভেলানগর গ্রামের হারুন মিয়ার ছেলে মোঃ ফারুক মিয়া (৪২)।

পুলিশ জানায় ডাকাতদল বাজিতপুর এলাকার সাহাপুর গ্রাম থেকে গভীর রাতে গরুগুলি চুরি করে আজ ভোরে নৌকা দিয়ে পালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নদী এলাকায় ধাওয়া করে গরুসহ ৫ ডাকাতকে গ্রেফতার করে। এব্যাপারে গরুর মালিক রহিম মিয়া বাদী হয়ে বাজিতপুর থানায় ৫ ডাকাতের বিরুদ্ধে একটি মামলা করে।

ভৈরব নৌ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তরিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীর টহল পুলিশ আজ বুধবার ভোরে ৫ টি চুরির গরুসহ ৫ ডাকাতকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারি গরুগুলি বাজিতপুর থানার সাহাপুর গ্রামের রহিম মিয়ার বাড়ী থেকে চুরি করে। গ্রেফতারকৃতরা এলাকার চিহ্নিত ডাকাতদল। এব্যাপারে বাজিতপুর থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ