আজকের শিরোনাম :

সুনামগঞ্জে সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৮, ১৯:৪০

সুনামগঞ্জ, ১৮ জুলাই, এবিনিউজ : সুনামগঞ্জে একদল দৃবৃক্ত পরিকল্পিতভাবে হত্যাচেষ্টার অংশ হিসাবে লিপসন আহমদ (২২) নামের এক সাংবাদিকের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করেছে। আশংকাজনক অবস্থায় ওই সাংবাদিককে উন্নত চিকিৎসার জন্য রাতেই সিরৈট এমএজি ওসমানী মেডিক্যঅর কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জ পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় এ হামলার ঘটনাটি ঘটেছে।

আহত সাংবাদিক লিপসন আহমদ সুনামগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত রয়েছেন।’

এদিকে আজ বুধবার সাংবাদিক লিপসনের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্ধ, সুনামগঞ্জ প্রেসক্লাব ও সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটের নেতৃবৃন্ধ।

লিপসন আহমদের বড় ভাই ফয়সল আহমদ জানান, মঙ্গলবার রাতে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় দুবৃক্তরুপী কয়েকজন যুবক লিপসনকে পথ আগলে ধরে পার্শবর্তী রাজগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নিয়ে যায়।

সেখানে দুর্বৃত্তরা তাকে হত্যাচেষ্টার অংশ হিসাবে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে রক্তার্থ জখম করে ফেলে রেখে যায়। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে দুর্বৃত্তরা তাকে মৃত ভেবে ফেলে রেখে বীরদর্পে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে তার শারীরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে লিপসনের শারীরীক অবস্থার অবনতি হওয়ায় থাকায় হামলাকারী দৃবৃক্তরা কারা ছিল এবং কী কারণে তার ওপর  হামলা করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ