আজকের শিরোনাম :

তাহিরপুরে নদীর পাড় কেটে বালু উত্তোলনের দায়ে আটক ১১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২০, ১২:৩৫ | আপডেট : ১১ জুন ২০২০, ১২:৩৮

সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামস্থ বর টেকের উত্তর পাশে একটি ভূমিখেকো চক্র যাদুকাটা নদীর পাড় কেটে স্ট্রিলবডি নৌকায় বালু বোঝাই করে নিয়ে যাওয়ার পথে পুলিশের অভিযানে ১১ জন চোরা কারবারীসহ ২টি স্ট্রিলবডি নৌকা আটক করা হয়েছে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৭জন চোরাকারবারী নদী সাতরিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

গতকাল বুধবার ভোররাতে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলামের নেতৃত্বে এসআই দিপংঙ্কর বিশ্বাস, এসআই জহর লাল দত্ত, এসআই বিল্লাল হোসেন, সুমন মজুমদার, মতিউর ও বিধানসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে নদীর পাড় কাটা ভূমিখেকোচক্রের ১১ জন সদস্যসহ ২টি বালু  বোঝাই স্ট্রিলবডি নৌকা আটক করা হয়।

এ ঘটনায় সকালে থানার এসআই দিপংঙ্কর বিশ্বাস বাদী হয়ে আটককৃত ১১ জনসহ আরো অজ্ঞাতনামা ৮/১০কে আসামি করে তাহিরপুর থানায় একটি জিডি এন্ট্রি করা হয়। যার জিডি নং ৩০৬।  

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আইনশৃংখলা বাহিনীর চোখ ফাকিঁ দিয়ে কেহ যদি নদীর পাড় কেটে বালু উত্তোলনের মাধ্যমে গ্রামের পর গ্রামকে হুমকির মুখে পেলে দিতে চায় তাদের বিরুদ্ধে পুলিশি অভিযান

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ