আজকের শিরোনাম :

টাঙ্গাইলে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৮, ১৭:২৭

টাঙ্গাইল, ১৮ জুলাই, এবিনিউজ : বিশ্ব পরিবেশ দিবস, পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান, বৃক্ষ মেলা এবং মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ শহীদদের স্মরণে সারা দেশের ন্যায় একযোগে টাঙ্গাইলেও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
আজ বুধবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর বৃক্ষরোপণের সাথে সাথে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে এই বৃক্ষরোপণ সম্পন্ন করা হয়। সেই  কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল জেলা সদর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন সরকারের উপ সচিব টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনিছুর রহমান, বিভাগীয় বন কর্মকর্তা মো. হারুন অর রশিদ, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ,  কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল বাছেত মিঞা, জেলা সদর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুন্নাহার প্রমুখ। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

এবিএন/তারেক আহমেদ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ