আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে দুই ফার্মেসিকে ৩৫ হাজার টাকা জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ১০:৫৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরে করোনা ভাইরাস কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি না মেনে নকল, মেয়াদোত্তীর্ণ ও মানহীন স্যানিটাইজার, হ্যান্ডরাব-হেক্সিসল-জীবাণুনাশক বিক্রয়ে ২টি ওষুধ ফার্মেসি ৩৫ হাজার ও মাস্ক ব্যবহার না করার অপরাধে ২ ব্যক্তিকে ৪’শ টাকা মোবাইল কোর্টে জরিামানা হয়।

গতকাল ৮ জুন (সোমবার) দুপুরে গোবিন্দগঞ্জ পৌরসভার আব্দুল্লাহ ফার্মেসির ২০ হাজার, ফারুক মেডিকেল স্টোরে ১৫ হাজার, রাজমতি সুপার মার্কেটের ব্যবসায়ী ও পথচারীর মুখে মাস্ক না থাকায় ৪’শ টাকা মোবাইল কোর্টে জরিমানা করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও মোবাইল কোর্টের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেন বলেন, মোবাইল কোর্টের অভিযানে অতিরিক্ত মূল্যে নকল ও মানহীন হ্যান্ডরাব-জীবাণুনাশক বিক্রয়, প্রাইস ট্যাগ টেম্পারিং, মেয়াদ উত্তীন্ন, ফিজিসিয়ান স্যাম্পল ও আনরেজিস্টারড ঔষুধ বিক্রয় এবং বিক্রয় নিষিদ্ধ সরকারি জন্ম নিয়ন্ত্রণ সামগ্রী মজুদ ও বিক্রয়ের অপরাধে ২টি ফার্মেসি ও একই দিনে মাস্ক ব্যবহার না করা ও স্বাস্থ্যবিধি না মানার জন্য ২ জন ব্যক্তিকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

মোবাইল কোর্টকে সহযোগিতা করেন গাইবান্ধা জেলা ড্রাগ সুপার জাহিদুল ইসলাম ও গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

এ সময় কাপড়-জুতা-কসমেটিক্স মার্কেটের স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা মনিটরিং করা হয় এবং স্বাস্থ্যবিধি অনুসরণের জন্য ক্রেতা-বিক্রেতা ও সাধারণ পথচারীকে সতর্ক করা হয়েছে।

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ