আজকের শিরোনাম :

পাবনায় এক পরিবারের তিনজনকে হত্যা; মসজিদের ইমাম গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ১৭:১২

পাবনায় এক পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে স্বর্ণালঙ্কার ও টাকা। শনিবার রাতে ইমাম তানভীরকে তার গ্রামের বাড়ি নওগাঁ থেকে গ্রেপ্তার করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধার করা হয়। দুপুরে পাবনা জেলা পুলিশ লাইনস অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

পুলিশ সুপার জানান, নামাজ পরার সুবাদে ফায়ার সার্ভিস মসজিদের ইমামের সাথে সুসম্পর্ক গড়ে উঠে ওই এলাকার বাসিন্দা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার ও স্ত্রী সুম্মা খাতুন দম্পত্তির। গত ৩১শে মে তানভীর তাদের বাড়িতে রাত্রি যাপনের জন্য যান। রাতে ঘুমন্ত আব্দুল জব্বারকে শ্বাসরোধে হত্যা ও পরে সুম্মা খাতুন ও তাদের পালিত মেয়ে সানজিদাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। হত্যার পর নগদ দুই লাখ টাকা, এক লাখ ভারতীয় রুপী ও সোনার গহনা নিয়ে পালিয়ে যান ইমাম। হত্যাকাণ্ডের চারদিন পর ওই বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ালে স্থানীয়রা খবর দিলে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ