আজকের শিরোনাম :

বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ১২:১৯

বান্দরবান শহরের বনরুপায় করোনা লক্ষণ নিয়ে শাহাজাহান নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারীর মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার বিকালে শহরের বনরুপা পাড়ায় জ্বর, সর্দি-কাশি, গলাব্যাথাসহ করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। তিনি বিটিসিএল অফিসের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী ছিলেন।

নিহতের আত্মীয় মোহাম্মদ ইকবাল জানান, আমার আঙ্কেল সপ্তাহখানেক ধরেই জ্বর সর্দি-কাশি, বুকে ব্যাথাসহ বিভিন্ন সমস্যা নিয়ে অসুস্থ ছিলেন। হিলভিউ বেসরকারকারী হাসপাতালের মাধ্যমেই চিকিৎসা নিয়েছেন। কিন্তু শনিবার সকালে সদর হাসপাতালে নেয়া হয়েছিল, দায়িত্বরত চিকিৎসকরা বেশকয়েকটি পরীক্ষার কথা বলেছিলেন। তবে সারাদিন বিদ্যুৎ না থাকায় পরীক্ষা করতে না পারায় পরের দিন পুনরায় হাসপাতালে নেয়ার কথা বলে বাড়িতে পাঠিয়ে দেন। পরে বিকালেই তিনি মারা যান। আমার জানা মতে করোনা পরীক্ষার জন্য সমুনা নেয়া হয়নি।

বান্দরবান সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. জসিম উদ্দিন বলেন, বনরুপা পাড়ায় একজন রোগী মারা গেছে খবর পেয়েছি। অসুস্থ অবস্থায় সকালে রোগীকে বান্দরবান হাসপাতালে আনা হয়েছিল। কিন্তু বিদ্যুৎ না থাকায় রোগীর বিভিন্ন পরীক্ষা করা সম্ভব হয়নি।

পরের দিন হাসপাতালে পরীক্ষার জন্য আসতে বলা হয়েছিল। তবে করোনা উপসর্গ নিয়ে আলাদা কোনো রোগী করোনা ইউনিটে এসেছিলেন কিনা, সেটি আমার জানা নেই।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ