আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় দুই যুবক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ১১:৪২

সিরাজগঞ্জে পৃথক দুটি দুর্ঘটনায় ২ যুবক নিহত হয়েছে। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় ব্যাপক শোকের ছায়া পড়েছে।  

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম জানান, তাড়াশ পৌর এলাকার কোহিত গ্রামে অটোভ্যানে চার্জ দেয়ার সময়ে বৈদ্যুতিক শর্টে জেল হক নামের ভ্যানচালক নিহত হয়েছে। সে ওই গ্রামের গোলাপ মন্ডলের ছেলে।

গত রাত সাড়ে ৮টার দিকে সারাদিন অটোভ্যান চালিয়ে বাড়ি ফেরে ওই যুবক এবং তার অটোভ্যানে চার্জ দেয়ার জন্য ব্যাটারীতে বৈদ্যুতিক তার লাগাতে গিয়ে শর্ট লেগে মাটিয়ে লুটে পড়ে। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় ওই হাসপাতালের দায়িত্বরত চিকৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কামারখন্দ উপজেলার জামতৈল কৃষি কারিগরি কলেজের সামনে যাত্রীবাহী চলন্ত অটোরিকশার উপর গাছ ভেঙে পড়ে শরীফুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার তেঁতুলিয়া গ্রামের সাইদুর রহমান খানের ছেলে এবং গ্রামীণ ব্যাংক রায়দৌলতপুর শাখার পিয়ন হিসেবে কর্মরত ছিল। কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত রাত সাড়ে ৭টার দিকে কামারখন্দ-বেলকুচি আঞ্চলিক সড়কের উল্লেখিত স্থানে একটি পুরাতন বাবলা গাছ হালকা বাতাসে ওই অটোরিকশার উপর ভেঙ্গে পড়ে। এতে অটোরিকশারচালকসহ ৩ যাত্রী আহত হন।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শরীফুলকে মৃত ঘোষণা করেন।

এবিএন/এসএম তফিজ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ