আজকের শিরোনাম :

দশমিনায় আম্পানে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২০, ১৪:১৬

সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদ চত্ত্বরে আজ শনিবার বেলা ১১টায় স্বেচ্ছাসেবক বেসরকারি সংস্থা এনএসএস কর্তৃক আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।
 
এনএসএস সূত্রে জানা যায়, দাতা সংস্থা ইউকেএআইডি ও স্টার্ট ফান্ডের সহযোগিতায় এবং জাগোনারী লীডে স্থানীয় বেসরকারী সংস্থা এনএসএস’র মাধ্যমে তেঁতুলিয়া-বুড়াগৌরাঙ্গ নদী ভাঙন কবলিত ও সুপার সাইক্লোন আম্পান ও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত উপজেলার দশমিনা সদর, বাঁশবাড়িয়া ও চরবোরহানসহ তিনটি ইউনিয়নের হত দরিদ্র, অসহায়, কর্মহীন ও নি¤œ আয়ের ৪’শ ৫০ পরিবারের মধ্যে নগদঅর্থ ও হাইজিনকিট এ সহায়তা বিতরণ করা হয়েছে।
 
এ সময় উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান অ্যাড. ইকবাল মাহমুদ লিটন, এনএসএস প্রতিনিধি মো. জহিরুল ইসলাম ও অশুতোষ রায়, স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষা সেবা সংঘের নির্বাহী প্রধান মো. মজিবুর রহমান টিটু, এনজিও সমন্বয়কারী পিএম রায়হান বাদল ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস বলেন, এতদিন জেনেছি বেসরকারী সংস্থা কর্তৃপক্ষ সাধারণ মানুষের কাছ থেকে ঋণের মাধ্যমে সুবিধা গ্রহণ করে থাকে। কিন্তু আজ বেসরকারী সংস্থা এনএসএস কর্তৃপক্ষ নগদ অর্থসহ অন্যান্য উপকরণ সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। দশমিনা উপজেলাবাসী পক্ষ থেকে তাদেরকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান অ্যাড. ইকবাল মাহামুদ লিটন বলেন, বেসরকারী সংস্থান এনএসএস কর্তৃক আর্থিক ও অন্যান্য উপকরণের কথা দশমিনা ইউনিয়নবাসী কৃতজ্ঞতার সাথে স্মরন করবে। দুর্যোগ মুহুর্তে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়ানোর জন্য তাদেরকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।  

এবিএন/সাইদুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ