আজকের শিরোনাম :

বদলগাছীতে রাস্তার পাশ থেকে ৪ দিনের নবজাতক উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২০, ১৩:৫৬

নওগাঁর বদলগাছীতে রাস্তার পাশে পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় ৩/৪ দিন বয়সের একটি জীবিত নবজাতক মেয়ে শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ৫ জুন শুক্রবার রাত ৮টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর/জামালগঞ্জ রাস্তার চাঁপাডাল (পাইকর তলী) নামক স্থান থেকে উক্ত নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়।

ইউপি সদস্য আ. সালাম  বলেন, শুক্রবার রাত ৮টায় পথের ধারে একটি শিশুর কান্না শুনতে পান পথচারী সাবানা এবং ঝরনা। কান্নার শব্দ শুনে কাছে গিয়ে দেখেন ব্যাগের ভিতরে একটি শিশু। তৎক্ষণাত ওই স্থান থেকে শিশুটিকে উদ্ধার করে পাহাড়পুর পুলিশ ফাঁরিতে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে শিশুটির বয়স ৩/৪ দিনের মত হবে।

পাহাড়পুর পুলিশ ফাঁরির ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, তৎক্ষণাত বাচ্চাটিকে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটিকে চিকিৎসা দেওয়ার পর দুধমাতার সন্ধান করি।

পরবর্তীতে পাহাড়পুর ফাঁড়ির পাশে পুলিশের তত্ত্ববধানে মুনিরুজ্জামান মুন্নার স্ত্রীর মোছা. রাবেয়া আক্তার রিপার জিম্মায় শিশুটিকে প্রদান করা হয়। পরবর্তীতে আদালতের মাধ্যমে শিশুটি শিশুটিকে আমরা লালন-পালন করতে চাই।

এ বিষয়ে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, বাচ্চাটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাহাড়পুর পুলিশ ফাঁরির তত্বাবধানে রাবেয়া আক্তার রিপার জিম্মায় রাখা হয়েছে।

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ