আজকের শিরোনাম :

ডোমারে পুকুরের পাড় থেকে যুবকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২০, ১০:৫১

জেলার ডোমারে পুকুরের ধারে পড়ে থাকা আল আমিন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী কিষামত পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আল আমিন কিষামত পাড়া গ্রামের মৃত মহসিন আলীর ছেলে।

গতকাল শুক্রবার সকালে তার লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে।

নিহত আল আমিনের স্ত্রী নূরী বেগম জানান, বুধবার দুপুর পর্যন্ত আমরা এক সাথে ডোমার ফার্মের ক্ষেতে পরে থাকা ধানের শীষ কুড়ায় বাড়ীতে আনি। বিকালে খেয়ে দেয়ে সে বাড়ী থেকে বের হয়ে আর রাতে ফিরেনি। অনেক খুজাখুজি করার পরও তাকে না পেয়ে আমরা বাড়ীতে চলে আসি।

শুক্রবার সকালে স্থানীয় বাদশা হুজুরের পুকুরের ধারে তাকে পরে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দিলে আমরা সেখান থেকে তুলে তাকে বাড়ীতে নিয়ে আসি কিন্তু তার আগেই সে মারা গেছে।

স্থানীয়রা জানায়, আল আমিনরা ৫ ভাই। কয়েক বছর আগে তার বড় ভাই ও ফার্মের নালার পানিতে পরে মারা যায়। আর এক ভাই ফুটবল খেলতে গিয়ে আঘাতে মারা যায়। তার এক ভাগিনাও পানিতে পরে মারা গেছে বলেও তারা জানান। শুক্রবার সন্ধ্যায় কিষামত পাড়ায় জানাযার নামাজ শেষে তার দাফন কাজ সম্পন্ন হয়।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান আল আমিনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য জেলার মর্গে লাশ প্রেরন করা হয়েছে। রিপোর্ট আসলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

এবিএন/মো. আব্দুল্লাহ আল মামুন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ