আজকের শিরোনাম :

অভয়নগর থানা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৮, ১১:৪৭

অভয়নগর (যশোর) , ১৮ জুলাই, এবিনিউজ : যশোরের অভয়নগর থানা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজাকে গতকাল মঙ্গলবার দুপুরে অভয়নগর থানা পুলিশ আটক করেছে।
জানাগেছে, অভয়নগর থানা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও প্রেমবাগ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক রেজাউল ইসলাম রেজা মঙ্গলবার দুপুরে নওয়াপাড়া বাজার থেকে বাসে চরে  তার বাড়ী প্রেমবাগ যাচ্ছিলেন । এসময় বাসটি  বেঙ্গল টেক্রটাইল মিলের সামনে পৌছালে সাদা পোষাকের একদল পুলিশ বাসটি থামিয়ে বিএনপি নেতা রেজাকে আটক করে থানায় নিয়ে যায়। আটকের   এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে বিএনপি নেতা-কর্মীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গনি মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, তার বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা আছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গত ১০জুলাই অভয়নগর থানা বিএনপি ৩৪জন নেতাকর্মীর  নাম উল্লেখ করে অভয়নগর থানা পুলিশ ৪/৬ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন; তৎসহ ১৬(২)/২৫-উ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন; রাষ্ট্রের ক্ষতিকারক ধ্বংসাত্মক নাশকতা মূলক কর্মকান্ডের ষড়যন্ত্র করা ও অপরাধ মূলক কর্মকান্ডের উদ্দেশ্যে বিস্ফোরক পদার্থের মজুদ ও সহায়তা করার অপরাধ ধারায় মামলা দায়ের করেন।

এবিএন/মো: সেলিম হোসেন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ