আজকের শিরোনাম :

ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৮, ১০:৫২ | আপডেট : ১৮ জুলাই ২০১৮, ১১:২৫

ঝিনাইদহ, ১৮ জুলাই, এবিনিউজ : ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম ওরফে পচা (৩৫) নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সাড়ে ১২টার দিকে হরিনাকুন্ডু উপজেলার ভাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় র‌্যাব ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

নিহত আমিরুল ওরফে পচা একই উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডারএ.এস.পি গোলাম মোর্শেদ।

তিনি আরো জানান, একদল ডাকাত ভাতুড়িয়া নামক স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সে সময় র‌্যাবের টহল টিমের সদস্যরা ঘটনাস্থলে পৌছালে ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গুলোগুলির পর ঘটনাস্থল থেকে এক ডাকাত সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করে।

পরে তাকে হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তার নাম আমিরুল ইসলাম ওরফে পঁচা বলে জানতে পারে। র‌্যাব আরো জানান, আমিরুল ইসলাম ওরফে পঁচা একজন ডাকাত দলের সদস্য।

তিনি আরও জানান, বন্দুকযুদ্ধের ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়। র‌্যাব ঘটনাস্থল থেকে ১টি অস্ত্র ও গুলি উদ্ধার করে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা ১টি দোনালা বন্দুক, ১ রাউন্ড গুলি, ২টি হাসুয়া ও বেশ কিছু টাকা উদ্ধার করেছে। নিহত ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে।

এবিএন/যবনিকা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ