আজকের শিরোনাম :

বোয়ালমারীতে বৃদ্ধ মনসুর মোল্যা হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২০, ১২:৪১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের দাদপুর গ্রামে মনসুর মোল্যা নামে এক বয়োবৃদ্ধ ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যার পর এখন নিহতের পরিবারকে নানাভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে আসামিদের বিরুদ্ধে।

এ অবস্থায় অবিলম্বে খুনিদের গ্রেফতারের দাবিতে গ্রামবাসী মিছিল ও মানববন্ধন করেছে।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে দাদপুর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নিহতের স্ত্রী রোকেয়া বেগম  ও সন্তানসহ কয়েকশ’ গ্রামবাসী অংশ নেন।

গত ২১ এপ্রিল মঙ্গলবার মুনসুর মোল্যাকে কুপিয়ে হত্যা ও আরো কয়েকজনকে আহত করে।

এ ঘটনায় নিহতের ছেলে মুকুল মোল্যা বাদী হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান শামীম মোল্যাকে হুকুমের আসামি করে ২১ জনের নামোল্লেখসহ আরো অজ্ঞাতনামা ১৫/১৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মুকুল মোল্যা বলেন, শামীম মোল্যা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। ‘এট্টারে ফ্যালাইছি, অ্যান্নে তোর মাথা নিবো’ এই বলে শামীম মোল্যার লোকেরা হুমকি দিচ্ছে তাদের।

সিরাজুল ইসলাম ওরফে জাকু সর্দার নামে এক ব্যক্তি জানান, তিনি ওই হত্যা মামলার সাক্ষী হওয়ায় গত ১৮ মে শামিম মোল্যা গং তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে। এখনও তারা হুমকি দিচ্ছে।

মানববন্ধনে অংশ নেয়া  শেখ মনজুর রহমান তুষার নামে এক যুবক বলেন, মনসুর মোল্যাকে হত্যার পর ফেসবুকে একটি ভুয়া ভিডিও ছেড়ে ঘটনা ভিন্নখাতে নেয়ার পায়াতারা চালানো হয়।

মনসুর হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার এসআই কাইয়ুম হোসেন বলেন, মনসুর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। হুকুমের আসামি শামীম মোল্যাসহ অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ