আজকের শিরোনাম :

চিরিরবন্দরে পুত্রবধূ কর্তৃক শাশুড়িকে গলাটিপে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২০, ১০:৩১

দিনাজপুরের চিরিরবন্দরে পুত্রবধূ কর্তৃক শাশুড়িকে গলাটিপে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগে থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

গতকাল বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টায় উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের বড়গ্রাম বোর্ডপাড়ায় ঘটেছে।

নামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রতিবেশি জানান, ওই গ্রামের মৃত ফয়েজউদ্দিনের বিধবা স্ত্রী শাহেদা বেগম সাথে তার বড় ছেলের স্ত্রী পুত্রবধূ বানু আক্তারের প্রায়শই ঝগড়া হত। ঘটনার দিন সকাল ৬টা হতে ওই পুত্রবধূ ও শাশুড়ির ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে পুত্রবধূ শাশুড়ির গলাটিপে ধরে সজোরে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

এ সময় শাশুড়ি শ্বাসবন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এ ঘটনা জানাজানি হলে পুত্রবধু বাড়ি থেকে পালিয়ে আতœগোপন করে। পরিবারের অন্যান্য লোকেরা ঘটনাটিকে আড়াল করতে তাড়াহুড়া করে মরদেহকে গোসল করিয়ে দাফনের জন্য পারিবারিক কবরস্থানে নিয়ে জানাযা শেষে দাফনের চেষ্টা চালায়।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, এ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সুপার মহোদয়ের সঙ্গে পরামর্শ ও নির্দেশে জানাযা শেষে দাফনের পূর্ব মুহুর্তে কবরস্থান হতে মরদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট করা হয় এবং মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পেলে সে মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ