আজকের শিরোনাম :

সদরপুরে স্কুল ছাত্রী ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৮, ১৯:২৯

সদরপুর (ফরিদপুর), ১৭ জুলাই, এবিনিউজ : ফরিদপুরের সদরপুর উপজেলার নয়রশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চশ শ্রেণির এক স্কুল ছাত্রীর ধর্ষক মো. মুক্তার শিকদারের ফাঁসির দাবিতে সদরপুর উপজেলা পরিষদ চত্বরে বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল বিক্ষোভ মিছিল করে সকাল সাড়ে ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী,শিক্ষক ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহিদ খান, তপন কুমার সরকার, নয়রশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা পারভীন, সহকারি শিক্ষক আবুল কাশেম মুন্সী, ইউপি সদস্য মো. মজিবুর রহমান তালুকদার, আফজাল হোসালর কাজী কুদ্দুস, আবু বকর সিদ্দিক, আবু ভূইয়া, কে এম সজীব, নুরুল ইসলাম পেয়দা।

মানববন্ধনের সভাপতিত্ব করেন সদরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল। তিনি বলেন, একটি শিশুকে নির্মম ভাবে ধর্ষণ করা হয়েছে। মানুষ নামের এই নরপশুর সর্বোচ্চ শাস্তি হিসাবে ফাঁসি চাই। তার বিচার দেখে আর যেনো অন্য কেহ এরকম কাজ না করতে পারে।

মানববন্ধন শেষে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা পারভীন উপজেলা নির্বাহী অফিসার, শিক্ষা কর্মকর্তা, সদরপুর থানার ইন্সপেক্টর তদন্ত সুব্রত গোলদার এর স্মারকলিপি দেন।

ইন্সপেক্টর তদন্ত সুব্রত গোলদার বলেন, আসামিকে তাৎক্ষনিক আটক করে জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপরাধীর সর্বোচ্চ শাস্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই দুপুরে সদরপুর ইউনিয়নের ১৪রশি গ্রামের মর্তুজা শিকদারের পুত্র মুক্তার শিকদার (৩৫) একই গ্রামের দরিদ্র কৃষক গিয়াস উদ্দিন মুন্সীর স্কুল পড়ুয়া পঞ্চম শ্রেনীর ছাত্রীকে একা বাড়িতে পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটি আর্তচিৎকার করলে তাকে মেরে ফেলার জন্য ভয় দেখায় ওই ধর্ষক।

ঘটনার সময় ধর্ষিতার মা ও বাবা কৃষি  কাজে ফসলি জমিতে ব্যস্ত ছিল। মা বাবা বাড়ীতে এসে প্রথমে মেয়েকে ডাকাডাকি করলে কোনো উত্তর না পেয়ে ঘরে প্রবেশ করে মেয়ে কে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে তাদের আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে।

ওই অবস্থায় শিশুটিকে সদরপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে প্রেরণ করে। বর্তমানে ফরিদপুরের ওই সেফ হোমে রয়েছে শিশুটি।

এবিএন/সাব্বির হাসান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ