গলাচিপায় প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার ইমামদের হাতে হস্তান্তর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২০, ১১:৩৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ ৫ হাজার টাকা করে মসজিদের ইমামদের হস্তান্তর করেছেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহিন শাহ ও নির্বাহী অফিসার শাহ মোহাম্মদ রফিকুল ইসলাম।

গত ১ জুন ২০২০ সোমবার বেলা দশটার সময় গলাচিপা উপজেলা অডিটরিয়াম হলরুমে আনুষ্ঠানিকভাবে এ টাকা তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্  মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার  হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের  গলাচিপা শাখা ফিল্ড সুপারভাইজার ও কেয়ারটেকার খলিলুর রহমান।

গলাচিপা ইসলামিক ফাউন্ডেশনের তথ্য মতে জানা যায়, উপজেলা ও পৌরসভার  মোট ১ হাজার ৭১টি মসজিদের ইমামদের জন্য ৫৩ লাখ ৫৫ হাজার টাকা বরাদ্দ হয়। প্রতিটি মসজিদের ইমামকে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হয়।

এ সময় উপজেলা পরিষদের  চেয়ারম্যান  মু. শাহিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অর্থায়নে ইমামদের জন্য উপহার পৌছেঁ দিতে পেরে আমি আনন্দিত ও গর্বিত মনে করে ইমামদের উদ্দেশ্যে  সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলা সহ সবাইকে মাস্ক পরার পরামর্শ দেবেন। কারণ ইমামদের কথা মুসল্লীরা নিশ্চয়ই শুনবেন বলে আমার বিশ্বাস ।

এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা শাহ মোহাম্মদ রফিকুল ইসলাম  বলেন, সরকারী নিয়মানুযায়ী স্বচ্ছতা এবং বিশ্লেষণ করেই খুব সুন্দর ও স্বাস্থ্যবিধি মেনে প্রধানমন্ত্রীর উপহার   ইমামদের হাতে নগত অর্থ বুঝিয়ে দিচ্ছেন।

এবিএন/মু. জিল্লুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ