আজকের শিরোনাম :

ভোলায় ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংর্ঘষ, আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২০, ১৭:১৭

ভোলার শিবপুর ও আলীনগর ইউনিয়ন সীমানায় বেপারী বাজারে মোবাইল ফোনে এক দোকানদারের ছবি তোলাকে কেন্দ্র করে রাতভর দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় হামলা, ভাংচুর ও দোকান লুটপাটের ঘটনা ঘটেছে।

এসময় হামলায় আহত হয়েছে ১০ জন। পুলিশ ৪ জনকে আটক করেছে। এসময় উভয় এলাকার ১৫টি দোকান ভাংচুর করা হয়। এ ঘটনায় এখনও ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয়রা জানান, ভোলা-চরফ্যাশন সড়কের বেপারী বাজার এলাকার রবিবার (৩১শে মে) সন্ধ্যা ৭টায় প্রথম একটি তেলের দোকানের ছবি তোলেন এক শিবপুরের বাসিন্দা। এ নিয়ে কথা কাটাকাটি দিয়ে ঘটনার সূত্রপাত হয়। এর জের ধরে রাত সাড়ে ১১টা পর্যন্ত পাল্টাপাল্টি হামলা, ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটে।

আজ সোমবার (১লা জুন) সকালে, ফের উভয়পক্ষ ওই এলাকায় মহড়া দেয়। তবে অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক ও ভোলা থানার ওসি এনায়েত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অবস্থান করে পরিস্থিতি শান্ত করেন।

ভোলা সদর মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে। তবে এ নিয়ে এখনও কেউ থানায় অভিযোগ দায়ের করেনি বলেও জানান তিনি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ