টঙ্গীতে করোনা উপসর্গে ও আক্রান্তে দুই শিক্ষকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২০, ০০:৩৬

গাজীপুরের টঙ্গীতে করোনায় আক্রান্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস ক‌লেজের সহকারী অধ্যাপক একেএম ফারুক। শনিবার বিকাল সাড়ে ৫টায় নিজ বাড়িতে মৃত্যু হয় তার। এদিকে রবিবার ভোরে নিজ বাড়িতে ‌করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয় সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিসের।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চিকিৎসক নাজিম উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার বিকালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয় অধ্যাপক ফারুকের। রবিবার সকালে তার নমুনা পরীক্ষায় জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। শনিবার রাতেই গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের চেয়াম্যান হেলাল উদ্দিনের নেতৃত্বে তার দাফন সম্পন্ন হয়।

অন্যদিকে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান নিহত শিক্ষক আনিসের পরিবারের বরাত দিয়ে জানান, কয়েকদিন যাবত জ্বর ও ঠান্ডায় ভুগছিলেন শিক্ষক আনিস। শনিবার সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকের চেম্বারে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। রাতে তার অবস্থার অবনতি হলে ভোরে মৃত্য হয় তার যান। রবিবার সকালে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা তার দাফন সম্পন্ন করেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ