আজকের শিরোনাম :

চিরিরবন্দরে সিডিএ’র উদ্যোগে ভূমিহীন সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২০, ১৪:৩৬

সিডিএ হতদরিদ্র, অসহায় ভূমিহীন শ্রমজীবী মানুষের দুঃখ দুর্দশার কথা ও করোনা ভাইরাস থেকে সৃষ্ট দুর্যোগের প্রেক্ষাপট বিবেচনা করে মানবতা বোধে উদ্বুদ্ধ হয়ে মানবিক কার্যক্রম বাস্তবায়নে গতকাল শনিবার বিকেল ৫টায় দিনাজপুর সদর উপজেলা ও চিরিরবন্দর উপজেলার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ১২টি ইউনিয়নে ১১০টি গ্রামের যে সব পরিবার লকডাউনের কারণে চরম খাদ্য সংকটে আছে তাদের মাঝে ত্রাণ বিতরণ করলেন প্রধান অতিথি চিরিরবন্দর উপজেলার নির্বাহী অফিসার আয়সা সিদ্দিকা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আজমল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লায়লা বানু, সিডিএ প্রধান কার্যালয়ের বাস্তবায়ন ম্যানেজার আবু সুফিয়া মো. সুলতান, মনিটর মোছা. শামীম, আঞ্চলিক অফিসের সমন্বয়কারী ও ৪টি ইউনিয়নের গ্রাম সহায়কবৃন্দ।

অধিকার বঞ্চিত অসহায় মানুষদের মাঝে যেমন শিশু, বৃদ্ধ, গর্ভবতী নারী স্তন্যদানকারী মা, প্রতিবন্ধী এমন ২৫টি পরিবারের সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করতে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার আয়েসা সিদ্দিকা বলেন এই দুর্যোগের সময় গরীব মানুষের পাশে যারা দাড়ায় তারাই প্রকৃত মানুষ। সারা বিশ্বে যে মহামারী দেখা দিয়েছে তাতে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের সহযোগিতায় সিডিএ এগিয়ে এসেছে। এটি একটি প্রশংসনীয় উদ্যোগ বলে আমি মনে করি।

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ