আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করে দিল স্বামী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২০, ১১:০৯

এক সন্তানের জননীর মাথার চুল কেটে ন্যাড়া করে দিলেন এক পাশন্ড স্বামী।  

এ ঘটনা ঘটেছে কোটচাঁদপুর উপজেলার জনৈক্য ব্যক্তির কণ্যার সঙ্গে। বিষয়টি নিয়ে আদালতে মামলার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগীর পিতা জানান, ২০১৬ সালে কালিগঞ্জের বারবাজার মিঠা পুকুর গ্রামের মৃত বশির আহম্মেদ (মনার) ছেলে আকবর আলী এর বিয়ে হয় আমার মেয়ের সঙ্গে। তাঁর পুরো নাম শাহাজালাল আকবর আলী। এরপর থেকে তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। গেল ২০১৯ সালের শেষের দিকে জন্ম নেয় তাদের ঘর আলো করে কন্যা সন্তান খাদিজা।

এরপর থেকে শুরু হয় তার উপর নির্যাতন। কখনও যৌতুকের কারনে, কখনও রান্নার কারণে। গেল ১৪ এপ্রিল মাসে রান্নাকে কেন্দ্র করে গোলযোগ বাদে তাঁর স্বামীর সঙ্গে। শুরু হয় মারপিট। একপর্যায়ে গিয়ে কাইচি দিয়ে মাথার চুল কেটে দেন তাঁর স্বামী। পরে তাঁর শাশুড়ি ও খালা শাশুড়ি মিলে ন্যাড়া করে দেন মাথা। এরপর থেকে আমার মেয়ে আমার সঙ্গে যোগাযোগ করার অনেক চেষ্টা করেও পারেনি। কিছুদিন পর আমার মাকে জামাই বাড়িতে পাঠালে জানতে পারি এ খবর।

পরে আমি বারবাজার কাম্পের পুলিশের সহায়তায় আমার মেয়েকে উদ্ধার করি। কথা হয় বারবাজার কাম্পের এস আই মনিরুজ্জামানের সঙ্গে তিনি বলেন, তাঁর পিতা আমাদের শরাপন্ন হলে আমরা শাহাজালাল আকবর আলীর বাড়িতে গিয়ে ওই মেয়েকে উদ্ধার করি।

এ সময় তাঁর মাথার চুল ছোট ছোট ছিল। এ ব্যাপারে আদালতে মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া বিষয়টি নিয়ে গেল ১৫/৫/২০২০ তারিখে কালিগঞ্জ থানাও একটা অভিযোগ দেয়া হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমানের সঙ্গে তিনি বলেন, এটা আমার জানা নাই। তবে তারা আসলে আমি ব্যবস্থা নিব।

এবিএন/সুব্রত সরকার/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ