আজকের শিরোনাম :

ভোলায় এমপি শাওনের ত্রাণ ও শিশুখাদ্য বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২০, ০০:৫৬

করোনার কারণে দীর্ঘদিন কর্মহীন হয়ে পড়া ভোলার লালমোহনের ৫০০ জন ইটভাটা শ্রমিকের মধ্যে ত্রাণ এবং ৩৮০ জন শিশুর মায়ের মধ্যে শিশুখাদ্য বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে এসব ত্রাণসামগ্রী তুলে দেন তিনি।

এ সময় এমপি শাওন বলেন, দীর্ঘ লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় শ্রমিকদের পরিবার কষ্টে দিনাতিপাত করছে। ত্রাণবঞ্চিত এসব পরিবারকে সহায়তা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা করা হয়েছে। সরকার সবার কাছে ত্রাণ পৌঁছে দিতে সাধ্যমতো চেষ্টা করছে। পর্যাপ্ত ত্রাণও রয়েছে, পর্যায়ক্রমে সবাই সহায়তা পাবেন।

তিনি আরো বলেন, মহামারি করোনার কারণে সারা বিশ্বের মানুষ আজ আতঙ্কিত। ধনী-গরীব নির্বিশেষে এই রোগে আক্রান্ত হচ্ছেন। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে সরকারের নির্দেশনাগুলো সঠিকভাবে মাঠ পর্যায়ে বাস্তবায়নে সকলকে নিষ্ঠার সাথে সবাইকে কাজ করার অনুরোধ জানান তিনি।

এ সময় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা ইটভাটা মালিক সমিতির আহবায়ক আলহাজ্ব আবুল কাশেম মিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহিন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ