আজকের শিরোনাম :

লালমনিরহাটে তুচ্ছ ঘটনায় সাবেক ইউপি সদস্যকে মারধর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২০, ১৩:০০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বিপিন চন্দ্র রায়কে মারধরের অভিযোগ উঠেছে।

গত ২৭ মে ওই ইউনিয়নের নবিনগর এলাকায় মারধরের শিকার হয় সাবেক ইউপি সদস্য বিপিন চন্দ্র।

এ ঘটনায় ওই ইউপি সদস্য বাদী হয়ে স্থানীয় থানায় অভিযুক্ত সফিয়ার রহামানসহ ওই এলাকার ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করেছেন। পুলিশ অভিযোগ আমলে নিয়ে পুরো বিষয়টি তদন্ত করছেন। পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্তের সাথে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।
বাউড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য বিপিন চন্দ্র রায় বলেন, আমার বাড়ির সামনে বিদ্যুতের তার জড়িয়ে একটি মরা গাছ রাস্তায় ভেঙ্গে পরে যাওয়ার উপক্রম হয়। গত ২৬ মে ওই এলাকার চাটি মামুদের পুত্র সফিয়ার রহমানকে ওই মরা গাছের পাশ দিয়ে যেতে নিষেধ করি। এ নিয়ে তার সাথে আমার বাক বিতন্ডার সৃষ্টি হয়।

এ ঘটনার জের ধরে গত ২৭ মে তার বাড়ির পাশে আমি আমার জমিতে গেলে সফিয়ারসহ তার লোকজন আমার উপর হামলা করে। পরে স্থানীয় লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করান। ওই হামলায় আমার হাত ও পায়ের বিভিন্ন স্থানে জখম হয়েছে। আমি বিচার চেয়ে পাটগ্রাম থানায় একটি অভিযোগ দাখিল করেছি।

এ বিষয়ে অভিযুক্ত সফিয়ার রহমানের সাথে যোগাযোগ করলে তার বক্তব্য পাওয়া যায়নি। তবে তার স্ত্রী ওই সাবেক ইউপি সদস্যকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, সাবেক ইউপি সদস্যকে মারধরের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ