আজকের শিরোনাম :

স্বাস্থ্য সচেতনতার মাধ্যমে করোনাকে জয় করতে হবে : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২০, ১২:৫৬

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, স্বাস্থ্য সচেতনতার মাধ্যমে করোনাকে জয় করতে হবে। সরকারের স্বাস্থ্যবিধি মেনে সকলকে চলতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা মানুষের বিষয়ে যে তার উপলব্দী তা এদেশের কোন রাজনৈতিক নেতার মধ্যে নেই। যা একমাত্র শেখ হাসিনার মধ্যেই রয়েছে। জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের মঙ্গলের জন্য যা যা প্রয়োজন দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় তাই তিনি প্রদক্ষেপ গ্রহন করেছেন।

আজ ৩০ মে শনিবার সকাল ১০টায় বোচাগঞ্জ উপজেলা কনফারেন্স রুমে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর চলমান পরিস্থিতিতে বোচাগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক গৃহীত পদক্ষেপ ও ভবিষ্যত কর্ম প্রস্তুুতি বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসানের সভাপতিত্বে মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছাল আলী, বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আইয়ুব আলী, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. জান্নাতুল ফেরদৌস, সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার প্রমূখ।

এ সময় উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, উপজেলার সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ।

এবিএন/মো. সাজ্জাদুল আযম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ