তিতাসে হাত-পা বাঁধা অবস্থায় ২ যুবক উদ্ধার, পরিবারের অভিযোগ অপহরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২০, ১১:২৯

কুমিল্লার তিতাস উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় দুই যুবকে উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। উদ্ধারকৃত ভিকটিমের পরিবারের দাবি তাদেরকে অপহরণ করা হয়ে ছিল।

আজ শনিবার রাত আনুমানিক ২টার সময় উপজেলার মাছিমপুর- কদমতলী ব্রিজের পাশ থেকে তাদেরকে উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃতরা হলো একই উপজেলার মাছিমপুর গ্রামের মৃত আরমান মিয়ার ছেলে অপু ও একই গ্রামের ফুল মিয়ার ছেলে সাওয়ন।

ভিকটিম অপু ও সাওয়ন জানায়, গতকাল শুক্রবার রাত আনুমানিক ৭টায় মাছিমপুর মাঠে চটপটি খেতে যায় এমন সময় কালো রংয়ের একটি মাইক্রোবাস থেকে দুইজন নেমে তাদের মাথায় পিস্তল ঠেকিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়, এ খবর তার পরিবারকে জানালে তারা থানায় লিখিত অভিযোগ করলে ওই গ্রামের সুভল বেপারীর ছেলে মুকবুলকে পুলিশ আটক করলে রাত ২টায় কদতলী ব্রিজের পাশে হাত-পা বেধে ফেলে দিয়ে যায়।

কি কারণে অপহরণ করতে পারে জানতে ছাইলে অপু বলে তার বড়ভাই সুমন মুকবুলে বোনকে দ্বিতীয় বিয়ে করে, এ নিয়ে গ্রামে একটি শালিস দরবার হয় এবং প্রথম স্ত্রী ও সন্তানদেরকে ভরণ পোষণ দেয়ার সিদ্ধান্ত হয়, এতে মুকবুল ও তার বোন ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যা করা উদ্দেশ্যে অপহরণ করেছে।

মুকবুলকে পুলিশ আটক না করলে অপুকে মেরে ফেলার পরিকল্পনা করে ছিল বলেও জানিয়েছে অপর ভিকটিম সাওয়ন।

এ বিষয়ে এসআই বিল্লাল হোসেন বলেন অভিযোগের ভিত্তিতে প্রথমে মুকবুলকে আটক করি পরে রাত আনুমানিক ২টায় কদতলী ব্রিজের পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় ভিকটিম দুজনকে উদ্ধার করছেি এবং খটিমি দুজনই ততিাস স্বাস্থ্য কমপ্লক্সে চকিৎিসাধীন আছ্। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ